শিরোনাম
আশুগঞ্জে সরকার ঘোষিত লকডাউন চলছে” ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও বসেছে রমরমা সাপ্তাহিক হাট” চাঁদপুরে সর্বাত্মক লকডাউন কার্যকর করতে কঠোর অবস্থানে মাঠে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন ১৪ এপ্রিল আশুগঞ্জ গণহত্যা ও প্রতিরোধ দিবস -অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু জামালপুর জেলা বিএডিসি হিমাগার চুক্তিবদ্ধ চাষীদের কৃষক সম্মেলন গুনারীতলা ইউপি চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সফিউল আলমের দলীয় মনোনয়ন পত্র জমা করোনার দ্বীতিয় ঢেউ, কেন্দুয়া বাসীকে সচেতন করলেন চেয়ারম্যান প্রার্থী সোহেল মাদারগঞ্জে ঝুপড়ি ঘরে থাকা সূর্য্য ভান বেগমকে পাকাঘরের ব্যবস্থা করলেন উপজেলা চেয়ারম্যান জামালপুরে অগ্নিসন্ত্রাস, জঙ্গিবাদ, মৌলবাদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ জামালপুরে সাংবাদিক গড়ার কারিগর শফিক জামানকে স্মরণ মাদারগঞ্জের ৪ নং বালিজুড়ী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী লিজু’র দলীয় মনোনয়ন পত্র জমা
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৪:৪৬ পূর্বাহ্ন
Notice :
মানব কথন. com এ আপনাকে স্বাগতম। সারাদেশব্যাপী জেলা এবং উপজেলা পর্যায়ে এবং প্রবাসে মানব কথন. com এর প্রতিনিধি নিয়োগ চলছে। মানব কথন. com এর প্রতিনিধি হতে info@manobkathan.com এ আপনার CV মেইল করুন। প্রয়োজনে যোগাযোগ করুনঃ ০১৭১২৯৬২০৫১ এই নাম্বারে।

জামালপুরে নতুন করে ২৪জনের করোনা শনাক্তের মধ্য দিয়ে ১হাজার আক্রান্ত অতিক্রম করছে

তানভীর আহমেদ হীরা / ৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৮ আগস্ট, ২০২০

প্রানঘাতী করোনা ভাইরাসে জামালপুর জেনারেল হাসপাতালের এক চিকিৎসক দুই স্ব্যাস্থ্যর্কমী,এক শিক্ষিকা ,পুলিশের এক এএসআই ও মতিয়ারা পাওয়ার প্লান্টের ৫জন তার মধ্য ইন্ডিয়ান এক নাগরিক হেম রাজ কামওয়েট নামের ওই ব্যক্তি সহ ২৪ জনের নমুনা পরীক্ষায় সংক্রামণ শনাক্ত হয়েছে। শনিবার রাতে জামালপুর শেখ হাসিনা মেডিকল কলেজের ল্যাবে ৯১টি নমুনা পরীক্ষার রির্পোটে ২৪ জনের করোনা পজিটিভ ধরা পরে। এই নিয়ে জেলায় এক হাজার করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ছাড়ালো ।
শনিবার(৮আগষ্ট) সকালে ওই ব্যক্তিদের দেহে করোনা পজেটিভ শনাক্ত নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ।
জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে জামালপুর সদরে ২১,সরিষাবাড়ীতে ১,মাদারগঞ্জে১ , মেলান্দহে ১ জন ।
জামালপুর সিভিল সার্জন ডাঃ প্রনয় কান্তি দাস জানান, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষায় ৯১ জন করোনা শনাক্ত হয়। ওই ব্যক্তিরা জামালপুর জেনারেল হাসপাতালে ও নিজ নিজ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছিল।জেলা মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১০০৫জন।
আক্রান্ত ওই ব্যক্তিদের শরীরে করোনা ভাইরাসের উপসর্গ থাকায় তাদের নমুনা পরীক্ষায় পজেটিভ আসে।
এখন পর্যন্ত ৩৩ চিকিৎসক, একজন পল্লী চিকিৎসক, এক বেসরকারি চিকিৎসক, ৮৯ জন সরকারী স্বাস্থ্যকর্মী এবং ১৩জন বেসরকারী স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছে।
করোনা আক্রান্তে মারা গেছে ১৭জন।এছাড়াও শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিট থেকে ছাড়প্রত্র নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮০১জন ,উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ ও ঢাকা হাসপাতালে রেফার্ড করা হয়েছে ১৯জনকে ।
এছাড়াও জেলায় মোট আক্রান্তের সংখ্যা জামালপুর সদরে ৪৪৩, মেলান্দহে ৯৮, মাদারগঞ্জে ৫৯, ইসলামপুরে ১৫৭ সরিষাবাড়ীতে ১২২, দেওয়ানগঞ্জে ৪৬, বকশিগঞ্জে ৮০ জন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ