শিরোনাম
আশুগঞ্জে সরকার ঘোষিত লকডাউন চলছে” ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও বসেছে রমরমা সাপ্তাহিক হাট” চাঁদপুরে সর্বাত্মক লকডাউন কার্যকর করতে কঠোর অবস্থানে মাঠে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন ১৪ এপ্রিল আশুগঞ্জ গণহত্যা ও প্রতিরোধ দিবস -অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু জামালপুর জেলা বিএডিসি হিমাগার চুক্তিবদ্ধ চাষীদের কৃষক সম্মেলন গুনারীতলা ইউপি চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সফিউল আলমের দলীয় মনোনয়ন পত্র জমা করোনার দ্বীতিয় ঢেউ, কেন্দুয়া বাসীকে সচেতন করলেন চেয়ারম্যান প্রার্থী সোহেল মাদারগঞ্জে ঝুপড়ি ঘরে থাকা সূর্য্য ভান বেগমকে পাকাঘরের ব্যবস্থা করলেন উপজেলা চেয়ারম্যান জামালপুরে অগ্নিসন্ত্রাস, জঙ্গিবাদ, মৌলবাদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ জামালপুরে সাংবাদিক গড়ার কারিগর শফিক জামানকে স্মরণ মাদারগঞ্জের ৪ নং বালিজুড়ী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী লিজু’র দলীয় মনোনয়ন পত্র জমা
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৬:১৩ পূর্বাহ্ন
Notice :
মানব কথন. com এ আপনাকে স্বাগতম। সারাদেশব্যাপী জেলা এবং উপজেলা পর্যায়ে এবং প্রবাসে মানব কথন. com এর প্রতিনিধি নিয়োগ চলছে। মানব কথন. com এর প্রতিনিধি হতে info@manobkathan.com এ আপনার CV মেইল করুন। প্রয়োজনে যোগাযোগ করুনঃ ০১৭১২৯৬২০৫১ এই নাম্বারে।

মাদারগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন নারায়ণগঞ্জ ফেরত রাঙ্গা

মোহাম্মদ আলী জিন্নাহ মাদারগঞ্জ প্রতিনিধি / ১০৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৯ মে, ২০২০

জ্বর,সর্দিকাশি ও শাস্বকষ্ট নিয়ে মারা গেলেন জামালপুর জেলার মাদারগঞ্জের গোলাম মোস্তফা রাঙ্গা (৪৮) । তিনি উপজেলার চরপাকেরদহ ইউনিয়নের রুকনাই সরকারবাড়ীর নরুল হকের ছেলে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ ঘটিকায় মাদারগঞ্জ উপজেলা সরকারি হাসপাতালে মারা যায়। পরিবার সুত্রে জানা গেছে সে নারায়নগঞ্জের মেঘনা ঘাট একটি গার্মেন্টস এ চাকরি করতো। গত রোববার (ঈদের আগের দিন) নারায়নগঞ্জ থেকে বাড়ীতে আসেন গোলাম মোস্তফা রাঙ্গা। এরপর থেকেই জ্বর,সর্দিকাশি ও শাস্বকষ্ট র উপসর্গ আরো বাড়তে থাকে। বৃহস্পতিবার বেলা ১১ ঘটিকায় হাসপাতালে নেওয়ার পর দায়িক্তরত চিকিৎসকরা গোলাম মোস্তফা রাঙ্গা ও তার সহধর্মিণীর নমুনা সংগ্রহ করে। এরপর ঔষধ আনতে তার স্ত্রী কে একটি ব্যাবস্থাপত্র হাতে দেয়। ঔষধ নিয়ে আসার পরই সে মৃত্যু বরন করে । পরে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। এ ব্যাপারে মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাইফুল ইসলাম জয় জানান শাস্বকষ্ট ও সর্দিকাশি ছিল তার, তবে তাদের দুজনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা সংগ্রহের কিছুক্ষণ পরেই গোলাম মোস্তফা রাঙ্গা মারা যায়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলামের নির্দেশে সিরাত কমিটির সদস্যরা ও মাদারগঞ্জ ইসলামিক ফাউন্ডেশন এর পক্ষ থেকে দাফন কাজে নিয়োজিত ব্যাক্তিরা স্থানীয় ইমাম কে নিয়ে তার নিজ বাড়ীতে বিকালে জানাজা শেষে তার বাড়ীতে দাফন সম্পূন্ন করে। জানাজা র সময় তার পরিবারের পক্ষ থেকে ২ জন ব্যাক্তি অংশ নেন। বাড়ী লকডাউন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ